শিক্ষিত হয়ে দেশ গড়ার কাজে এগিয়ে আসতে হবে: হাসিনা গাজী

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলা আওয়ামী মহিলালীগের সভাপতি ও তারাবো পৌরসভার মেয়র হাসিনা গাজী বলেছেন, “শিক্ষার্থীদের সুশিক্ষায় শিক্ষিত হয়ে দেশ গড়ার কাজে এগিয়ে আসতে হবে।”

১৪ ডিসেম্বর শনিবার দুপুরে নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার রূপসী এলাকায় রূপসী নিউমডেল স্কুল এন্ড কলেজে একাদশ শ্রেণির শিক্ষার্থীদের নবীনবরণ ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

রূপগঞ্জ উপজেলা আওয়ামী মহিলালীগের সভাপতি ও তারাবো পৌরসভার মেয়র হাসিনা গাজী আরো বলেন, “বর্তমান সরকার মানসম্মত শিক্ষা অর্জনের জন্য সব ধরণের পদক্ষেপ নিয়েছে। দেশে এজন্য শিক্ষার হার শতকরা ৭২ শতাংশে উন্নিত হয়েছে।”

তিনি বলেন, “আজকের তরুণ শিক্ষার্থীদের সুশিক্ষায় শিক্ষিত করে গড়ে তুলে জাতি গঠনে কাজে লাগাতে হবে। সরকার ডিজিটাল বাংলাদেশ গড়তে বদ্ধ পরিকর। আগামী ২০৪১ সালের মধ্যে আমাদের দেশ উন্নত সমৃদ্ধ দেশে পরিনত হবে। এজন্য সরকার নিরলসভাবে কাজ করে যাচ্ছে।”

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন- রূপগঞ্জ উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি আব্দুল আউয়াল মোল্লা, উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক নারায়ণ চন্দ্র সাহা, রূপসী নিউমডেল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মঞ্জুর রহমান, রূপসী নিউমডেল স্কুল এন্ড কলেজের ম্যানেজিং কমিটির সদস্য ডাক্তার মেজবাউল হাসান মোকাররম প্রমূখ।

পরে রূপসী নিউমডেল স্কুল এন্ড কলেজে ডিজিটাল হাজিরা রেজিষ্টার ও সিসি টিভি সিষ্টেমের উদ্বোধন করেন- রূপগঞ্জ উপজেলা আওয়ামী মহিলালীগের সভাপতি ও তারাবো পৌরসভার মেয়র হাসিনা গাজী।