বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে মাসদাইরে ডিগবল টুর্নামেন্টের উদ্বোধন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে নারায়ণগঞ্জের মাসদাইরে টিভি কাপ ডিগবল টুর্নামেন্টের আয়োজন করা হয়েছে। ‘আশার আলো’ সামাজিক সংগঠনের উদ্যোগে ২৯ নভেম্বর শুক্রবার বিকেলে মাসদাইর তালাফ্যাক্টরী মোড় মাঠে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে টুর্নামেন্টের উদ্বোধন করেন ১৩নং ওয়ার্ড আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি হাবিবুর রহমান।

১৩নং ওয়ার্ড আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মো: আহসানের সভাপতিত্বে অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ১৩নং ওয়ার্ড যুবলীগের সহ-সভাপতি নিজামউদ্দিন ভূইয়া। উপস্থিত ছিলেন- বিশিষ্ট ক্রীড়া সংগঠক মো: দুলু, সেলিম খন্দকার, রবু খান, আবদুল বারেক, মো: সেলিম ও মো: আরিফ।

টুর্নামেন্টের সার্বিক তত্ত্বাবধানে আছেন স্বপন, মনির, রবিন, রিফাত, মেহেদী, জনি, তপু, শুভ খন্দকার, শাওন খন্দকার প্রমূখ।

এ সময় প্রধান অতিথি হাবিবুর রহমান বলেন, আমাদের জাতীয় ইতিহাসে সবচেয়ে গৌরবোজ্জ্বল অধ্যায় হচ্ছে আমাদের স্বাধীনতা, আর এই স্বাধীনতার মহানায়ক হচ্ছেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। যার বলিষ্ঠ নেতৃত্বে আমরা স্বাধীন সার্বভৌম দেশ পেয়েছি। আমাদের স্বাধীনতার মূল লক্ষ্য ছিল দারিদ্র্যমুক্ত একটি সোনার বাংলাদেশ। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে আজ আমরা খাদ্যে স্বয়ংসম্পূর্ণ। বঙ্গবন্ধুর নেতৃত্বে আমরা পেয়েছিলাম নতুন দেশ, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে আজ আমরা পেয়েছি ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত স্বপ্নের সোনার বাংলা।

তিনি আরো বলেন, বাংলাদেশ গড়ার রূপকার বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শততম জন্মবার্ষিকী উপলক্ষ্যে দেশব্যাপী ব্যাপক কর্মসূচি হাতে নেয়া হয়েছে। নারায়ণগঞ্জের মাসদাইরে আশার আলো সামাজিক সংগঠনের সদস্যরা বঙ্গবন্ধুর সম্মানে ডিগবল টূর্ণামেন্টের আয়োজন করায় তাদের সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দন। খেলাধুলা মানুষের শরীর ও মনকে প্রফুল্ল রাখে এবং মাদক থেকে দুরে রাখে। আগামী প্রজন্মকে মাদক থেকে রক্ষা করতে হলে নিয়মিত খেলাধুলার চর্চা চালিয়ে যেতে হবে। টূর্ণামেন্টে অংশগ্রহণকারী সকল দলের সকল খেলোয়ারের প্রতি রইলো শুভ কামনা এবং দোয়া।

উদ্বোধনী খেলায় গলাচিপা যুব ষ্টার টাইব্রেকারে জান্নাত স্পোটিং ক্লাবকে পরাজিত করে জয়লাভ করে। ছুটির দিনে বিপুল সংখ্যক দর্শক খেলাটি উপভোগ করেন।