বিনা ভোটে নির্বাচিত বন্দর আওয়ামীলীগ সেক্রেটারিকে সংবর্ধনা!

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নেতাকর্মীদের বিনা ভোটে নারায়ণগঞ্জ বন্দর উপজেলা আওয়ামীলীগের সেক্রেটারি নির্বাচিত কাজিমউদ্দীনকে সংবর্ধনা দিয়েছে ফরাজিকান্দা আওয়ামী সমর্থকগোষ্ঠি। ২৯ নভেম্বর শুক্রবার সন্ধ্যায় বন্দর থানাধীন কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামীলীগের কার্যালয়ে অত্যন্ত ঘরোয়া পরিবেশে তাকে এ সংবর্ধনা দেয়া হয়।

এ সময় কাজিমউদ্দিন প্রধান বলেন, আমি আপনাদের প্রতি চিরকৃতজ্ঞতা প্রকাশ করছি। আপনাদের দেয়া এই ভালোবাসা সত্যিই ভালো ভালো কাজ করতে অনুপ্রারিত করবে। সকলের আন্তরিক প্রচেষ্টা আর সমর্থনেই আমি আজকে উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হয়েছি। এছাড়াও আপনাদের দোয়ায় সিবিএ এর সভাপতি, বন্দর থানা মানবাধিকার কাউন্সিলের সভাপতি সহ বিভিন্ন ফোরামে আমি দায়িত্ব গ্রহণ করেছি। আশা করি সকল চাপকেই সামলে আমি বন্দরবাসীর জন্য শুভ কিছু করতে পারব।

এতে কাজিম উদ্দিন প্রধান ছাড়াও অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন ফরাজীকান্দা বড় জামে মসজিদের সভাপতি খালিদ বিন আনিস, সরকারি হাজী ইব্রাহিম আলমচান স্কুল এন্ড কলেজের সাবেক সভাপতি মঞ্জুর হাসান মঞ্জু, ১নং ওয়ার্ড আওয়ামীলীগ নেতা আলম আহমেদ মেম্বার, রাশেদুজ্জামান মন্টু, শাহাদাত হোসেন, ফরাজীকান্দা বড় জামে মসজিদের সহ-সভাপতি শফিকুল ইসলাম ঢালী, আবদুর রহমান, মনির হোসেন, সিরাজুল ইসলাম, মোঃ আয়েজ বারি, রহমান ও খালিদ প্রমূখ।