যুবদল নেতার ভাই নাশকতার মামলার আসামি স্বেচ্ছাসেবক পার্টির আহ্বায়ক!

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

জাতীয়পার্টির অঙ্গ সহযোগী সংগঠন জাতীয় স্বেচ্ছাসেবক পার্টি সোনারগাঁও পৌর শাখার আহ্বায়ক নির্বাচিত হয়েছেন বিএনপির নাশকতার একাধিক মামলার আসামি ওমর ফারুক টিটু। এর আগে তিনি ছাত্রদলের রাজনীতিতে জড়িত ছিলেন। গত জাতীয় সংসদ নির্বাচনের আগেও তিনি নাশকতার মামলায় আসামি হয়ে পুলিশের হাতে গ্রেপ্তার হয়েছিলেন। ছাত্রদলের কমিটি গঠিত না হওয়ায় তিনি ছাত্রদলের কোন পদে ছিলেন না।

তবে তার বড় ভাই হারুন অর রশীদ মিঠু নারায়ণগঞ্জ জেলা যুবদলের সহ-সভাপতির পদে রয়েছেন। মিঠু এর আগে নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক পদে দায়িত্ব পালন করেছেন। এছাড়াও টিটুর বাবা সোনারগাঁও পৌর বিএনপির সহ-সভাপতি সালাউদ্দীন মিয়া। তার আরেক ছোট ভাই রিতুও ছাত্রদলের রাজনীতিতে জড়িত। তারা সবাই বিএনপির নাশকতার মামলায় গ্রেপ্তার হয়ে জেল খেটেছেন।

জানাগেছে, ওমর ফারুক টিটুকে আহ্বায়ক ও আবুল বাশারকে সদস্য সচিব করে সোনারগাঁ পৌরসভা জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির ৩১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে।

২৮ নভেম্বর বৃহস্পতিবায় সন্ধ্যায় সোনারগাঁ রয়েল রিসোর্টে আলোচনা সভার মাধ্যমে এই কমিটির অনুমোদন করেন জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির কেন্দ্রীয় সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক ও নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা। জানা যায়, আগামী ৭ ডিসেম্বর জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির কেন্দ্রীয় ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হবে।