নারায়ণগঞ্জ ক্লাব নির্বাচনে বিনা ভোটে জয়ের পথে সেলিম ওসমানের ৮ প্রার্থী

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ ক্লাবের পরিচালনা পর্ষদ ২০২০ এর নির্বাচনে নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসমান সমর্থিত প্যানেলের ১১ জনের মধ্যে ৮জন বিনা ভোটে নির্বাচিত হতে চলেছেন। নির্বাচনে পরিচালক পদে ৮ জনের বাইরে কেউ মনোনয়ন সংগ্রহ না করায় তারা বিনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচিত হতে যাচ্ছেন।

সংসদ সদস্য সেলিম ওসমান সমর্থিত প্যানেলে সভাপতি প্রার্থী হয়েছেন তানভীর আহম্মেদ টিটু, সিনিয়র সহ-সভাপতি পদে ডাক্তার শফিউল আলম ফেরদৌস, সহ-সভাপতি পদে বিপ্লব সাহা। এর আগে সভাপতি পদে এম. সোলায়মান, সিনিয়র সহ-সভাপতি হারুন অর রশিদ এবং সহ-সভাপতি পদে মাহফুজুর রহমান খান মনোনয়ন দাখিল করেননি।

এই প্যানেলের পরিচালক পদে বিনা প্রতিদ্বন্ধিতায় বিজয়ী হতে যাওয়া প্রার্থীরা হলেন- খাজা এবায়দুল হক টিপু, মো: শাহীন, সাইদুল্লাহ হৃদয়, এসএম শাহীন, কৌশিক সাহা, আশিকুর রহমান সুজন, ইব্রাহিম খলিল ও তোফাজ্জাল হোসেন মুকুল।

২৩ নভেম্বর শনিবার প্রার্থীদের মনোনয়ন জমা দেওয়ার শেষ দিন। আর আগামী ২১ ডিসেম্বর ভোট গ্রহণ। এবারের নির্বাচনে মোট ভোটারের সংখ্যা ১১৪৫।

শুক্রবার রাতে সংসদ সদস্য সেলিম ওসমান নারায়ণগঞ্জ ক্লাবে তাঁর সমর্থিত প্যানেলের প্রার্থীদের সাথে সৌজন্য সাক্ষাত করেন এবং বিনাপ্রতিদ্বন্ধিতায় নির্বাচিত হতে যাওয়া প্রার্থীদের শুভেচ্ছা জানিয়ে বাকি ৩টি পদের প্রার্থীদের বিজয়ী করতে নির্বাচনী কার্যক্রম পরিচালনা করে যাওয়ার পরামর্শ দেন। সেই সাথে তিনি নারায়ণগঞ্জ ক্লাবের সাধারণ সদস্যদের এমপির সমর্থিত প্যানেলের বাকি প্রার্থীদের ভোট দিয়ে বিজয়ী করার আহবান রাখেন।

প্রসঙ্গত, এর আগে শুক্রবার রাতে সংসদ সদস্য সেলিম ওসমান নারায়ণগঞ্জ ক্লাবে তাঁর সমর্থিত প্যানেলের প্রার্থীদের সাথে সৌজন্য সাক্ষাত করেন। সে সময় তিনি নিজের সমর্থিত পূর্ণ প্যানেলের বিজয়ের ব্যাপারে আশা প্রকাশ করেন। তিনি বলেন, ইতোমধ্যে প্যানেলের ৮জন প্রার্থী পরিচালক পদে বিনাপ্রতিদ্বন্ধিতায় নির্বাচিত হতে চলেছেন। আমি আশাবাদী সভাপতি ও সহ-সভাপতি পদে বাকি ৩ জন প্রার্থীও নির্বাচনে বিজয়ী হবেন। প্যানেলের সকল সদস্য নির্বাচিত হলে আগামী তাদের মাধ্যমে নারায়ণগঞ্জ ক্লাবের সকল অনিয়ম বন্ধ করে সুষ্ঠুভাবে ক্লাব পরিচালিত হবে এবং আমি নিজে পরিচালনা পর্ষদের পাশে থেকে ক্লাবের নির্মাণ হতে যাওয়া নতুন ১৫ তলা ভবনটি আগামী এক বছরের মধ্যে মানুষের ব্যবহার উপযোগী করে অন্তত ২ তলা পর্যন্ত নির্মাণ কাজ সম্পন্ন করতে পারবো বলে প্রত্যাশা রাখছি। যেমনটি আমি নিজস্ব অর্থায়নে জেলা আইনজীবী সমিতির ভবনের এক তলা ছাদের ঢালাই দিয়ে কয়েক মাসের মধ্যে ব্যবহার উপযোগী হয়ে উঠবে। নারায়ণগঞ্জ ক্লাবের ভবনটি নির্মিত হলে শুধু নারায়ণগঞ্জ ক্লাবেরই নয় নারায়ণগঞ্জের সাধারণ মানুষের বিয়ে-বৌভাত, জন্মদিনের অনুষ্ঠান পালনে যে দুর্ভোগ পোহাতে হচ্ছে তা থেকে মুক্তি মিলবে বলে আমি আশা করছি।