নারায়ণগঞ্জে মুজিববর্ষ কাবাডি খেলা: এক মঞ্চে মন্ত্রী এমপি ডিআইজি

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষ্যে নারায়ণগঞ্জ জেলা পুলিশের আয়োজিত মুজিববর্ষ জাতীয় স্কুল কাবাডি টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে একই মঞ্চে উপস্থিত ছিলেন মন্ত্রী এমপি এবং ঢাকা বিভাগীয় ডিআইজি হাবিবুর রহমান।

২৩ নভেম্বর শনিবার নারায়ণগঞ্জ জেলা পুলিশের আয়োজনে নারায়ণগঞ্জ ওসমানী পৌর স্টেডিয়াম মাঠে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উদযাপন উপলক্ষ্যে মুজিববর্ষ জাতীয় স্কুল কাবাডি (বালক-বালিকা) প্রতিযোগিতা-২০১৯ এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

উক্ত ফাইনাল খেলার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের মন্ত্রী গাজী গোলাম দস্তগীর (বীরপ্রতীক)।

এ ছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ-৪(ফতুল্লা-সিদ্ধিরগঞ্জ) আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান, নারায়ণগঞ্জ-২(আড়াইহাজার) আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু, নারায়ণগঞ্জ-৩(সোনারগাঁ) আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা, নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মোঃ জসিম উদ্দিন ও নারায়ণগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক তানভীর আহমেদ টিটু।
অনুষ্ঠানে গেস্ট অব অনার হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা বিভাগীয় রেঞ্জের ডিআইজি ও এশিয়া কাবাডি ফেডারেশনের সহ-সভাপতি এবং বাংলাদেশ কাবাডি ফেডারেশনের সেক্রেটারী হাবিবুর রহমান। এতে সভাপতিত্ব করেন নারায়ণগঞ্জ জেলা পুুলিশের ভারপ্রাপ্ত পুুলিশ সুপার মনিরুল ইসলাম।

ফাইনাল খেলায় বালক গ্রুপে চ্যাম্পিয়ান হওয়ার গৌরব অর্জন করে দেওভোগ হাজী উজির আলী উচ্চ বিদ্যালয়। রানার্স আপ হয় পাইকপাড়া জয়গোবিন্দ উচ্চ বিদ্যালয়। বালিকা গ্রুপে চ্যাম্পিয়ান হওয়ার গৌরব অর্জন করে দেওভোগ হাজী উজির আলী উচ্চ বিদ্যালয়। রানার্স আপ হয় কাশিপুর আদর্শ উচ্চ বিদ্যালয়।

বালক গ্রুপে ম্যান অব দ্যা ম্যাচ হয় হাজী উজির আলী উচ্চ বিদ্যালয়ের খেলোয়াড় রাজু এবং সেরা খেলোয়াড় হয় জয় গোবিন্দ উচ্চ বিদ্যালয়ের খেলোয়াড় জয়ন কবীর। বালিকা গ্রুপে ম্যান অব দ্যা ম্যাচ হয় হাজী উজির আলী উচ্চ বিদ্যালয়ের খেলোয়াড় সানজিদা এবং সেরা খেলোয়াড় হয় একই বিদ্যালয়ের খেলোয়াড় মোসাম্মদ সুমি।

খেলা শেষে প্রধান অতিথি ও গেস্ট অব অনার ডিআইজি চ্যাম্পিয়ান ও রানার্স আপ দলের মাঝে এবং ম্যান অব দ্যা ম্যাচ ও সেরা খেলোয়াড়দের মাঝে ক্রেস্ট প্রদান করেন।