আইনমন্ত্রীর মায়ের সুস্থ্যতা কামনায় নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির দোয়া

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হকের মায়ের সুস্থ্যতা কামনা করে দোয়া মিলাদ ও মাহফিল করেছে নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতি।

১৯ নভেম্বর মঙ্গলবার দুপুরে নারায়ণগঞ্জ আইনজীবী সমিতির কার্যালয়ে এই দোয়া মিলাদ ও মাহফিল অনুষ্ঠিত হয়। এ সময় কয়েক’শ আইনজীবী উপস্থিত ছিলেন।

নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট হাসান ফেরদৌস জুয়েলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মুহাম্মদ মোহসীন মিয়ার সঞ্চালনায় উপস্থিত ছিলেন- আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাডভোকেট আমিনুল হক, নারায়ণগগঞ্জ জেলা আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) অ্যাডভোকেট এসএম ওয়াজেদ আলী খোকন, জিপি অ্যাডভোকেট মেরিনা বেগম, সিনিয়র অ্যাডভোকেট এমদাদুল হক তারাজ উদ্দীন, অ্যাডভোকেট সেলিনা ইয়াসমিন, ভিপি কৌশলি অ্যাডভোকেট ওয়াহিদা আক্তার রিতা, এপিপি অ্যাডভোকেট জাসমীন আহমেদ, আইনজীবী সমিতির সিনিয়র সহ-সভাপতি অ্যাডভোকেট আলী আহম্মদ ভূঁইয়া, সহ-সভাপতি অ্যাডভোকেট বিদ্যুৎ কুমার সাহা, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান, কোষাধ্যক্ষ অ্যাডভোকেট আব্দুর রউফ মোল্লা, লাইব্রেরী সম্পাদক অ্যাডভোকেট সুবাশ বিশ্বাস, ক্রীড়া সম্পাদক অ্যাডভোকেট মাসুদ রানা, সাহিত্য ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট সাজ্জাদুল হক সুুমন, সমাজ সেবা বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মোহাম্মদ রাশেদ ভূঁইয়া, আইন ও মানবাধিকার বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মোহাম্মদ স্বপন ভূঁইয়া, কার্যকরী সদস্য অ্যাডভোকেট হাসিব উল হাসান রনি, অ্যাডভোকেট আব্দুল মান্নান, অ্যাডভোকেট নূসরাত জাহান তানিয়া ও অ্যাডভোকেট মশিউর রহমান সহ অন্যান্য আইনজীবীগণ।

দোয়া মাহফিলে আইনমন্ত্রী আনিসুল হকের মায়ের দ্রুত সুস্থ্যতা কামনা ছাড়াও নারায়ণগঞ্জ-৫ আসনের এমপি একেএম সেলিম ওসমান ও নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি একেএম শামীম ওসমান সহ সকল এমপিদের সু-স্বাস্থ্য কামনা করে মোনাজাত করা হয়। একই সঙ্গে নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির প্রয়াত আইনজীবীদের আত্মার মাগফেরাত কামান এবং আইনজীবী ও তাদের পরিবারের সকল সদস্যদের জন্য দোয়া পালন করা হয়। দোয়া পরিচালনা করেন কোর্ট মসজিদের ইমাম মুফতি দেলোয়ার হোসেন সরকার।