প্রয়াত সাংবাদিক পুত্রের পাশে দাড়ানোর আশ্বাস দিলেন বার সেক্রেটারি মোহসীন মিয়া

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন নারায়ণগঞ্জ জেলা শাখার সাবেক সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান নয়নের অকাল মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মুহাম্মদ মোহসীন মিয়া। একই সঙ্গে নয়নের একমাত্র ছেলে নাবিলের লেখাপড়ার জন্য তিনি তার সাধ্যমত সহযোগীতারও আশ্বাস দেন।

১৮ নভেম্বর সোমবার এক বিবৃতিতে অ্যাডভোকেট মুহাম্মদ মোহসীন মিয়া এ কথা জানান। তিনি বলেন, ফটো সাংবাদিক মেহেদী হাসান নয়নের অকাল মৃত্যুতে আমি মর্মাহত। তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করছি। একইভাবে মরহুমের পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করছি। তার আত্মার মাগফেরাত কামনায় আল্লাহর কাছে তার বেহেসত কামনা করছি।

আইনজীবী সমিতির সেক্রেটারি আরও বলেন, সমাজের দর্পন সাংবাদিক সমাজ। আজকে আমাকে আইনজীবী সমিতির সেক্রেটারি হিসেবে সাধারণ মানুষের মাঝে যতটুকু পৌছে দিয়েছেন সেটার অবদান হলো নারায়ণগঞ্জের সাংবাদিক সমাজের। সেক্ষেত্র প্রয়াত সাংবাদিক নয়নের অবদানও কম নয়। আমাদের আইনজীবী সমাজের উন্নয়নমূলক কর্মকান্ডের ছবি তুলে তা সাধারণ মানুষের কাছে পৌছে দিয়েছেন। মরহুম সাংবাদিকের একমাত্র ছেলে সন্তান নাবিলের লেখাপড়া করতে যেকোন প্রয়োজনে যেকোন সময় আমি আমার সাধ্যমত সহযোগীতা করব।

জানাগেছে, দূরারোগ্য ব্যাধি ব্লাড ক্যান্সার রোগে আক্রান্ত হন ফটো সাংবাদিক মেহেদী হাসান নয়ন। তাকে উন্নত চিকিৎসার জন্য ভারতেও নেয়া হয়। সেখান থেকে দেশে ফিরে আসার পর ১৭ নভেম্বর রবিবার ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।