সোনারগাঁয়ে বাবুল মোশাররফের ইন্তেকাল, শোকাহত সাংবাদিক সমাজ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের প্রবীণ সাংবাদিক বাবুল মোশাররফ ইন্তেকাল করেছেন(ইন্নালিল্লাহি…..রাজিউন)। এই সাংবাদিকের মৃত্যুতে শোকাহত সোনারগাঁয়ের সাংবাদিক সমাজ। কারন জীবদ্দশায় তিনি স্বচ্ছ ও নির্ভিক কলম সৈনিক ছিলেন।

জানাগেছে, সোনারগাঁও প্রেস ক্লাবের টানা পাঁচ বারের নির্বাচিত সভাপতি বিশিষ্ট সাংবাদিক ও সোনারগাঁও সাহিত্য নিকেতনের সভাপতি সাহিত্যিক বাবুল মোশাররফ। ১৫ নভেম্বর শুক্রবার রাত ১১টায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। বাবুল মোশাররফ দীর্ঘদিন যাবত ফুসফুসের ক্যানসারে ভুগছিলেন।

বাবুল মোশাররফের জানাযা শনিবার সকাল ১০টায় ঐতিহাসিক আমিনপুর মাঠে অনুষ্ঠিত হয়। তার মৃত্যুতে নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম, সোনারগাঁও প্রেস ক্লাব, সাময়িকি চারদিক, সোনারগাঁও সাহিত্য নিকেতন সহ স্থানীয় বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন গভীর শোক প্রকাশ করেছেন।

একই সঙ্গে নারায়ণগঞ্জ থেকে প্রকাশিত অনলাইন নিউজ পোর্টাল ‘সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম’ এর প্রকাশক ও সম্পাদক মাজহারুল ইসলাম রোকন গভীর শোক প্রকাশ করেছেন এবং শোকাহত পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেছেন।

বাবুল মোশাররফ দীর্ঘ প্রায় ৪০ বছর যাবত সাংবাদিকতার সাথে যুক্ত ছিলেন। তিনি সাপ্তাহিক প্রতিরোধ, দৈনিক জনতা, ইত্তেফাক সহ বিভিন্ন পত্রিকায় কাজ করেছেন। সবশেষ সোনারগাঁও থেকে প্রকাশিত সাময়িকী চারদিক এর উপদেষ্টা সম্পাদক ছিলেন তিনি। মৃুত্যকালে তিনি স্ত্রী ও দুই ছেলে সন্তান সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।