বন্দরে কাউন্সিলর সুলতানের বৃক্ষ রোপন কর্মসূচির উদ্বোধন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের বন্দরে শীতলক্ষ্যা নদী সৌন্দর্য্যবর্ধনের লক্ষ্যে নদীর পাড়ে নানা রকম ফুলের বৃক্ষ রোপনের উদ্বোধন করেন ২২নং ওয়ার্ড কাউন্সিলর সুলতান আহমেদ ভূইয়া। মঙ্গলবার ১২নভেম্বর দুপুরে স্কুলঘাট এলাকায় তিনি এ মহতি উদ্যোগ গ্রহণ করেন।

সিটি কর্পোরেশনের মেয়র ডাঃ সেলিনা হায়াত আইভীর নির্দেশে বন্দর স্কুলঘাট এলাকায় অবৈধ স্থাপনা উচ্ছেদ করার পর এলাকাবাসীর বিনোদনের সুবিধার্থে ওই স্থানে নদীর সৌন্দর্য্য বর্ধনের পরিবেশকে আরো উৎফুল্ল করতে ২২নং ওয়ার্ড কাউন্সিলর সুলতান আহমেদ ভূঁইয়া এ উদ্যোগ নেন।

এ সময় কাউন্সিলর জানান, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ২বারের নির্বাচিত জনপ্রিয় মেয়র ডাঃ সেলিনা হায়াত আইভি ওয়ার্ডবাসীর বিনোদনের জন্য শীতলক্ষ্যা নদীর পাড় এলাকায় বিভিন্ন ধরণের ফুল বৃক্ষ রোপনের জন্য নির্দেশ দিয়েছেন। এর মধ্যে কৃষ্ণচুড়া গাছ, সূর্যমূখী ফুলগাছ, হাসনা হেনা গাছ সহ চারপাশে লেক আকারে সুপারী গাছ রোপন করা হচ্ছে। মানুষের শত ব্যস্ততার মধ্যে একটু বিনোদনের জন্য নদীর পাড়ঘেষে একটু প্রশান্তির জন্য এ উদ্যোগ গ্রহণ করা হয়েছে। পাশাপাশি ঐতিহ্যবাহী শীতলক্ষ্যা নদী সৌন্দর্য্য বর্ধনে আমরা অনেক কাজ হাতে নিয়েছি। শীঘ্রই ওয়ার্ডবাসী এর সুফল গ্রহণ করবেন ইনশাআল্লাহ।