ফতুল্লা থানা আওয়ামীলীগের সম্মেলনের প্রস্তুতি সভা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

জাকজমকপূর্ণভাবে ফতুল্লা থানা আওয়ামীলীগের সম্মেলন করার প্রস্তুতি চলছে। নভেম্বর মাসেই ইসদাইরের ওসমানী স্টেডিয়ামে সম্মেলন অনুষ্ঠিত হবে। খুব শীঘ্রই সম্মেলনের তারিখ নির্ধারণ করা হবে। আর সম্মেলনকে কেন্দ্র করে সম্মেলনের প্রস্তুতি কমিটি গঠনও করা হয়।

৯নভেম্বর শনিবার বিকেলে পঞ্চবটি এলাকায় ফতুল্লা থানা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে ফতুল্লা থানা আওয়ামীলীগের কার্যনির্বাহী কমিটির সভায় এসব সিদ্ধান্ত নেয়া হয়।

এদিকে সভায় ফতুল্লা থানা আওয়ামীলীগের সম্মেলনের পূর্বে প্রতিটি ওয়ার্ড ও ইউনিয়নের আওয়ামীলীগের কমিটি গঠন সম্পন্ন করার তাগিদ দেয়া হয়। এছাড়াও ওয়ার্ড ও ইউনিয়ন কমিটি অনুপ্রেবেশকারী সহ বিতর্কিতদের কমিটিতে অন্তর্ভূক্ত না করার বিষয়ে তাগিদ দেয়া হয়।

এছাড়া থানা আওয়ামীলীগের সম্মেলন সহ ওয়ার্ড ও ইউনিয়ন কমিটি গঠন নিয়ে বিভিন্ন ধরণের পক্ষ বিপক্ষ আলোচনা হয়। তবে সবাই চায় থানা আওয়ামীলীগের জাকজমকপূর্ণভাবে সম্মেলন করা।

এদিকে সভার পূর্বে অনেক নেতা নানা ধরণের সমলোচনা করলেও সভায় কোন ধরণের মন্তব্য না করে থানা আওয়ামীলীগের সম্মেলন করে একটি শক্তিশালী কমিটি উপহার দিয়ে আওয়ামীলীগের নেতাকর্মীদের আবারো জাগ্রত করতে দলের শীর্ষ নেতার প্রতি আহবান করা হয়।

সভায় ফতুল্লা থানা আওয়ামীলীগের সভাপতি এম সাইফউল্লাহ বাদলের সভাপতিত্বে উপস্থিত ছিলেন থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শওকত আলী, সিনিয়র সহ-সভাপতি আসাদুজ্জামান, সহ-সভাপতি শহিদুল্লাহ, এমএ আউয়াল, যুগ্ম সাধারণ সম্পাদক বিএম শফিকুল ইসলাম শফি, সাংগঠনিক সম্পাদক ওয়ালী মাহামুদ, এইচ এম ইসহাক, বদিউল আলম বদু, দপ্তর সম্পাদক মোমেন শিকদার, প্রচার সম্পাদক জাহেদুল হক খোকন, আইন বিষয়ক সম্পাদক এমএ সাত্তার, ধর্ম বিষয়ক বিষয়ক সম্পাদক আবুল হোসেন প্রধান, কোষাধ্যক্ষ রমিজ ঢালী, কুতুবপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি জসিম উদ্দিন, সাধারণ সম্পাদক মানিক চান, কাশিপুর ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আইয়ুব আলী, সাধারণ সম্পাদক এমএ সাত্তার, এনায়েতনগর ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি রাজ্জাক মাস্টার, সাধারণ সম্পাদক কামাল চৌধুরী, কালাম, মোসলেহ উদ্দিন প্রমুখ।