নির্বাচনে সোনারগাঁয়ে ছাত্রলীগের সমন্বয়ক মোহাম্মদ হোসাইন

দিনকাল নারায়ণগঞ্জ ডটকম:

জাতীয় সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) আসনের বাংলাদেশ ছাত্রলীগের সমন্বয়ক নির্বাচিত হয়েছেন বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় উপ-ক্রীড়া বিষয়ক সম্পাদক মোহাম্মদ হোসাইন।

১৭ ডিসেম্বর সোমবার বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বিষয়টি আনুষ্ঠানিকভাবে জানানো হয়।

বিজ্ঞপ্তি থেকে জানা যায়, বাংলাদেশ ছাত্রলীগের উপ-ক্রীড়া বিষয়ক সম্পাদক ও ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি সোনারগাঁয়ের সন্তান মোহাম্মদ হোসাইনকে সমন্বয়ক কওে ৭ সদস্য বিশিষ্ট একটি কমিটির অনুমোদন করেন বাংলাদেশ ছাত্রলীগ।

এছাড়াও সমন্বয় কমিটিতে অন্যান্য সদস্য হলেন- মোঃ তুহিন, আবু সাঈদ, মোঃইমন খান জীবন, নাজির হোসেন, মোঃসম্পদ মৃধা, আশরাফুল ইসলাম তৌহিদ ও ইয়াসিন আরাফাত বাপন।

এ বিষয়ে কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা মোহাম্মদ হোসাইন সংবাদকর্মীদের কাছে বলেন, ‘আমাদের নেত্রীর নির্দেশে কেন্দ্রীয় ছাত্রলীগ আমাকে আমার নিজ এলাকা নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) আসনে আমাকে পছন্দ করে আমার উপর নির্বাচনী অনেক দায়িত্ব অর্পণ করছেন। আমি পুরো উপজেলা ছাত্রলীগ নেতাকর্মীদের সাথে সমন্বয় করে আমার সর্বোচ্চ চেষ্টা ও ক্ষমতা দিয়ে বাংলাদেশ আওয়ামীলীগ ও মহাজোটের প্রার্থী বর্তমান এমপি লিয়াকত হোসেন খোকাকে সমর্থন করে নেত্রীর নির্দেশনা অনুযায়ী তাকে জয়ী করে আসনটি উপহার দিব ইনশাহআল্লাহ। সেজন্য আমি আমার সোনারগাঁয়ের সর্বস্তরের মানুষের কাছে আমাদের নেত্রীর নির্বাচিত প্রার্থীকে নিদিষ্ট প্রতীকে তাদের মূল্যবান ভোট প্রদান করার জন্য আহবান জানাই।’