বিএনপি নেতাদের অবস্থা, মেলা দেখতে এসে কলা বেচা!

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বিএনপির ভাইস চেয়ারম্যান সাদেক হোসেন খোকার মৃত্যুতে সারাদেশে কালো ব্যাজ ধারণ কর্মসূচি ঘোষণা করেছিল কেন্দ্রীয় বিএনপি। ওই কর্মসূচি নারায়ণগঞ্জেও পালন করা হয়েছে। তবে সেটা অনেকটা মেলা দেখতে এসে কলা বেচার মত অবস্থা। নারায়ণগঞ্জ আদালতে হাজিরা দিতে এসেছিলেন বিএনপির নেতাকর্মীরা। আদালতে হাজিরা শেষে মহানগর যুবদলের নেতাকর্মীদের উদ্যোগে হাজিরা দিতে আসা নেতাকর্মীদের কালো ব্যাজ পড়িয়ে দেয়া হয়। কিন্তু এই কর্মসূচির কোন আনুষ্ঠানিকতা পালন করেনি নারায়ণগঞ্জ জেলা ও মহানগর বিএনপি।

জানাগেছে, সাদেক হোসেন খোকার মৃত্যুতে কর্মসূচি ঘোষণা করেছে বিএনপি। ৬ নভেম্বর ঢাকা সহ সারা দেশে শোক দিবস পালন করা এবং নেতাকর্মীরা কালো ব্যাজ ধারণ করার কর্মসূচি ঘোষণা করা হয়। একই সঙ্গে কেন্দ্রীয় বিএনপির দলীয় কার্যালয়ে কালো পতাকা উত্তোলন ও পবিত্র কোরআন খতমের আয়োজন করা হয়। বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আগের দিন মঙ্গলবার এক সংবাদ সম্মেলনে এ কর্মসূচি ঘোষণা করেন।

বুধবার সকালে নারায়ণগঞ্জ আদালত পাড়ায় বিএনপির নেতাকর্মীরা হাজিরা দিতে এসে কালো ব্যাজ ধারণ করেন।

হাজিরা শেষে এ নারায়ণগঞ্জ জেলা বিএনপির সহ-সভাপতি কাজী নজরুল ইসলাম টিটু, জেলা বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক রুহুল আমিন সিকদার, নারায়ণগঞ্জ জেলা যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক রাসেল রানা, সহ-সম্পাদক সেলিম হোসেন দিপু, জেলা ছাত্রদলের সভাপতি মশিউর রহমান রনি, সাধারণ সম্পাদক খায়রুল ইসলাম সজিব, যুগ্ম সাধারণ সম্পাদক রাকিব হাসান রাজ, জেলা তাঁতী দলের যুগ্ম আহ্বায়ক অলিউল্লাহ খোকন, সদস্য মোঃ ইমন, ছাত্রদল নেতা জুয়েল আরমান, সোনারগাঁ থানা ছাত্রদল নেতা রুবেল হোসাইন, সোহেল রানা, কাজী হিমেল, নোবেল মীর, মোজাম্মেল হক, ইকবাল ভূঁইয়া, ইমরান ফারুক, জাকারিয়া, সারোয়ার সহ অন্যান্য নেতাকর্মীরা কালো ব্যাজ ধারণ করে শোক পালন করেন।