নারায়ণগঞ্জের উৎসব পরিবহনে কামাল মৃধা ভুয়া চেয়ারম্যান!

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

আওয়ামীলীগের রাজনীতি থেকে বিএনপিতে, পরবর্তীতে বিএনপি ছেড়ে আবার আওয়ামীলীগে আসা কামাল মৃধা নারায়ণগঞ্জ থেকে ঢাকায় চলাচলরত উৎসব পরিবহনের চেয়ারম্যান নয় বলে দাবি করেছেন পরিবহন ব্যবসায়ী শহিদুল্লাহ। এর আগে কামাল মৃধা সাংবাদিক সম্মেলন করে উৎসব পরিবহনের চেয়ারম্যান দাবি করেছিলেন। ওই বিষয়ে শহিদুল্লাহ দাবি করেছেন- কামাল মৃধা ভুয়া চেয়ারম্যান। এই পরিবহনের বৈধ চেয়ারম্যান শহিদুল্লাহ দাবি করেন।

৪ নভেম্বর সোমবার এক লিখিত বক্তব্যে উৎসব পরিবহনের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা শহিদুল্লাহ বলেন, বৃক্ষ তোমার নাম কি ফলে পরিচয়। আমরা উৎসব পরিবহনের সকল মালিকগণ পেশাদার পরিবহন ব্যবসায়ী যাত্রীদের সেবার মান আরও বাড়িয়ে আমাদের ব্যবসায়িক সুনাম ধরে রাখবো।

তিনি আরও বলেন, কোন ফটকাবাজ, টাউট যাতে পরিবহন ব্যবসায় বিশৃঙ্খলা সৃষ্টি করতে না পারে সেজন্য এখন থেকে সজাগ দৃষ্টি রাখবো। আমরা ব্যবসা সুষ্ঠু ও সুন্দরভাবে পরিচালনায় জনপ্রতিনিধি, স্থানীয় প্রশাসন সর্বোপরি নারায়ণগঞ্জবাসীর সহযোগীতা চাই।

এদিকে লিখিত বক্তব্যে আরও উল্লেখ করেন, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের অধীনস্থ রেজিষ্ট্রার অব জয়েন্ট ষ্টক কোম্পানী এন্ড ফার্মস্ কর্তৃক চলতি বছরের ৩১ অক্টোবর উৎসব পরিবহন লিমিডেট নিবন্ধন সনদ প্রদান করে। যার নিবন্ধন নং-সি-১৫৬৬২৪/২০১৯।

এ ছাড়াও তিনি আরও উল্লেখ করা হয়, উৎসব পরিবহনের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা শহিদুল্লাহ এবং এমডি কাজল মৃধা। এ ছাড়াও আর কেউ দাবি করলে সেটা ভুয়া।