সোনারগাঁবাসীর সেবক হিসেবে কাজ করছি: এমপি খোকা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ-৩(সোনারগাঁ) আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা বলেছেন, আমি এমপি নির্বাচিত হওয়ার পর সোনারগাঁয়ের সকল মানুষকে আমার পরিবারের সদস্য মনে করেছি এবং তাদের অভাব অভিযোগ ও এলাকার উন্নয়নে কাজ করেছি। আমি ভেবেছি তাদের উন্নয়ণ করা মানে আমার পরিবারের উন্নয়ন করা। আমি এ উন্নয়ন নিয়ে কোন রাজনীতি করি নাই। আর এলাকার উন্নয়ন করাটা মনে হয়েছে আমার দায়িত্ব।

এমপি আরও বলেন, সোনারগাঁবাসীর সেবক হিসেবে সেই দায়িত্ব পালন করার জন্য সকল চেষ্টা করেছি, ভবিষ্যতেও করবো। উন্নয়নের স্বার্থে কে কোন দল করে আমি সেদিকে চিন্তা না করে যেখানে যখন যে উন্নয়ন করা দরকার আমি সেই উন্নয়নই করে যাচ্ছি। এতে কে কি মনে করলো সেটা বড় কথা নয় সবচেয়ে বড় কথা হলো এলাকার উন্নয়ন। একটি এলাকায় একজন বা দু’জন রাজনীতি করে বাকি সকল লোকই নিরীহ। সেই নিরীহ লোকের কথা চিন্তা করেই আমার উন্নয়ণ করা।

৪ নভেম্বর সোমবার দুপুরে উপজেলার কাঁচপুর ইউনিয়নের কাঁচপুর থেকে বড় চেঙ্গাইন এলাকায় ৩৯ লাখ টাকা ব্যয়ে দেড় কিলোমিটার রাস্তার উদ্ধোধন কালে তিনি এসব কথা বলেন।

এসময় উপস্থিত ছিলেন- উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বাবু ওমর, কাঁচপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোশারফ হোসেন, ইউনিয়ন পরিষদ সদস্য আব্দুল হাই ও বারেক মিয়া প্রমূখ।