সোনারগাঁয়ে জমি নিয়ে বিরোধ, ৪ জনকে পিটিয়ে জখম

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

জমি সংক্রান্ত বিরোধের জের ধরে নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার বৈদ্যেরবাজার ইউনিয়নের মামরকপুর গ্রামে ২ নভেম্বর শনিবার দুপুরে একই পরিবারের ৪ জনকে পিটিয়ে আহত করেছে প্রতিপক্ষ। এ ঘটনায় সোনারগাঁ থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

অভিযোগ সূত্রে, মামরকপুর গ্রামের আব্দুল মালেকের সঙ্গে একই গ্রামের আলমগীরের দীর্ঘ দিন ধরে বাড়ির জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিল। বর্তমানে আদালতে এ সংক্রান্ত মামলা বিচারাধীন। শনিবার দুপুরে আবদুল মালেকের জমিতে আদালতের নিদের্শ অমান্য করে আলমগীরের পক্ষের আবু বক্কর, রুবেল, মিজান, মনির হোসেন, তানভীরের সহযোগীতায় জোরপূর্বক একটি ঘর নির্মাণ করতে যায়।

এ সময় মালেকের স্ত্রী মমতাজ বেগম, মেয়ে মাহমুদা আক্তার, ছেলে মনছুর এবং ছেলের স্ত্রী নিলা বাধা দিলে ৭/৮ জন দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালিয়ে মারাত্মকভাবে আহত করে। মারধরে আহত গাজী আওলাদ সহ তার লোকজন আহতদের উদ্ধার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেেেক্স ভর্তি করে। এ ঘটনায় আহত আব্দুল মালেকের মেয়ে মাহমুদা আক্তার বাদি হয়ে সোনারগাঁ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

আহত মালেক অভিযোগ করেন, বাড়ির জমি নিয়ে কথা কাটাকাটির জের ধরেই ও তার সহযোগীরা আমার পরিবারের চার জনকে পিটিয়ে আহত করেছে। অপরদিকে আলমগীর অভিযোগ অস্বীকার করে বলেন, কোনো হামলার ঘটনা ঘটেনি। সামান্য হাতাহাতি হয়েছে মাত্র।

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান জানান, এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ নেওয়া হয়েছে। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।