সোনারগাঁয়ে গৃহকর্মীকে গণধর্ষণ, গ্রেপ্তার ২

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার জামপুর ইউনিয়নের বাগবাড়িয়া এলাকায় এক গৃহকর্মীকে গণধর্ষণের অভিযোগে ২ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। ২৯ অক্টোবর মঙ্গলবার রাতে তাদের গ্রেপ্তার করা হয়েছে।

ধর্ষণের শিকার গৃহকর্মীর অভিযোগ- তিনি দীর্ঘদিন যাবত সোনারগাঁ উপজেলার জামপুর ইউনিয়নের বাগবাড়ী গ্রামের হাবিবুরের বাড়ীতে ভাড়া থেকে বিভিন্ন লোকের বাসায় গৃহকর্মীর কাজ করতেন। বর্তমানে তিনি রূপগঞ্জ উপজেলার ভুলতা এলাকায় ভাড়া থেকে গৃহকর্মীর কাজ করেন। হাবিবুরের বাসায় ভাড়া থাকা অবস্থায় হাবিবুর ও সেই গৃহকর্মীর মধ্যে আর্থিক লেনদেন হয়।

এ বিষয়ে কথা বলার জন্য হাবিবুর স্বপন ও শাহিনুরকে দিয়ে ফোন করে গত ২৮ অক্টোবর সোমবার রাতে গৃহকর্মী সালমাকে তার বাড়ীতে আসতে বলে। গৃহকর্মী সালমা হাবিবুরের বাসায় আসলে আগে থেকে ওৎপেতে থাকা ৪ ধর্ষণকারী তাকে জোরপূর্বক গণধর্ষণ করে মুমূর্ষু অবস্থায় ফেলে রেখে পালিয়ে যায়।

পরে মঙ্গলবার বেলা ১১টার দিকে ধর্ষিতার জ্ঞান ফিরে আসলে তার স্বজনদের সহায়তায় তালতলা পুলিশ ফাঁড়িতে এসে ৩ জনের নাম উল্লেখ করে ও ১জনকে অজ্ঞাতনামা আসামি করে অভিযোগ করেন। অভিযোগ দায়েরের পর মঙ্গলবার রাতে অভিযান চালিয়ে ২ জনকে গ্রেপ্তার করা হয়।
অভিযুক্তরা হলো- উপজেলার জামপুর ইউনিয়ন তালতলা বাগবাড়িয়া গ্রামের মৃত সুবহান মিয়ার ছেলে হাবিবুর ও অপরজন নওগাঁ জেলার শিকারপুর গ্রামের মোতাহার প্রমানীকের ছেলে শাহীনুর ইসলাম।

তালতলা ফাঁড়ির ইনচার্জ আহসান উল্লাহ বলেন, গৃহকর্মীকে গণধর্ষণের ঘটনায় মামলা দায়েরের পর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ২ জনকে গ্রেপ্তার করা হয়েছে। বাকি আসামিদের গ্রেপ্তারের অভিযান চলছে।