বন্দরে জাতীয় ইঁদুর নিধন অভিযান উপলক্ষে র‌্যালী

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের বন্দরে ‘আসুন সম্পদ ও ফসল রক্ষায় সম্মিলিতভাবে ইঁদুর নিধন করি’ এই শ্লোগানকে সামনে রেখে জাতীয় ইঁদুর নিধন অভিযান- ২০১৯ উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালী, উদ্বোধনী অনুষ্ঠান ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

২৮ অক্টোবর সোমবার সকালে বন্দর উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তর আয়োজিত র‌্যালীটি বন্দর উপজেলা পরিষদ চত্ত্বর হতে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে বন্দর উপজেলা বি.আর.ডি.বি হলরুমে আলোচনা সভায় মিলিত হয়।

এ সভায় সভাপতিত্ব করেন বন্দর উপজেলা নির্বাহী অফিসার শুক্লা সরকার। এতে স্বাগত বক্তব্য ও ইঁদুর নিধন সম্পর্কিত প্রেজেন্টেশন দেন উপজেলা কৃষি সম্প্রসারণ আফিসার আবু সাঈদ তারেক।

র‌্যালীতে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও কৃষি সম্প্রসারণ অফিসার ছাড়াও আরো অংশ নেন- উপজেলা কৃষি অফিসার ফারহানা সুলতানা, উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ফারুক আহমেদ, উপজেলা পল্লী উন্নয়ন অফিসার মোঃ আবু জাফর সহ উপজেলার সকল উপ-সহকারী কৃষি কর্মকর্তা, কৃষক-কৃষাণী ও বিভিন্ন স্কুলের ছাত্রছাত্রীবৃন্দ। মাসব্যাপী এই ইঁদুর নিধন অভিযান উপলক্ষে ৪জন কৃষককে ইঁদুর মারার ফাঁদ প্রদান করা হয়।

উলে¬খ্য, উল্লেখিত অভিযানটি গত ১০ অক্টোবর থেকে শুরু হয় এবং আগামী ৯ নভেম্বর এই কর্মসূচির আনুষ্ঠানিক সমাপনী ঘোষণা করা হবে।