মহানগর স্বেচ্ছাসেবক দল নিয়ে এসএম আকরামের গণসংযোগ

দিনকাল নারায়ণগঞ্জ ডটকম:

নারায়ণগঞ্জ-৫(শহর-বন্দর) আসনে জাতীয় ঐক্যফ্রন্টের মনোনিত ধানের শীষ প্রতীকের প্রার্থী এসএম আকরাম নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীদের নিয়ে নির্বাচনী গণসংযোগ ও ভোট প্রার্থনা করেছেন। ১৮ ডিসেম্বর মঙ্গলবার সকাল থেকে দুপুুর পর্যন্ত এসএম আকরাম নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৪নং ওয়ার্ড থেকে ১৬নং ওয়ার্ড এলাকায় গণসংযোগ করেন।

নাগরিক ঐক্যের উপদেষ্টা এসএম আকরামের এই নির্বাচনী সংযোগে নারায়ণগঞ্জ মহানগর সেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাক সাখাওয়াত ইসলাম রানা স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীদের নিয়ে গণসংযোগে যোগদান করেন। ওই সময় সাম্যবাদী দলের কেন্দ্রীয় প্রধান সাঈদ আহমেদ, নাগরিক ঐক্যের কেন্দ্রীয় নেত্রী ফাতেমা ইসলাম ও নারায়ণগঞ্জ জেলা কমিটির সভাপতি দেলোয়ার হোসেন চুন্ন উপস্থিত ছিলেন।

ধানের শীষ প্রতীকের প্রার্থী এসএম আকরামের এই গণসংযোগে আরও উপস্থিত ছিলেন- মহানগর সেচ্ছাসেবক দলের নেতা শায়ব উল্লাহ রোমান, শাহরিয়ার ইমন, মাকিদ মোস্তাকিম শিপলু, রোমান, যুবদল নেতা আলামিন খান, ছাত্রলের নেতা হাসান, মনির হোসেন টিপু খান রোমান শাহাকিল, গোলাম মোস্তফা, অ্যাডভোকেট সোহাগ, মন্টু মিয়া, তারিকুল ইসলাম কুকিল, আবির রমজান, মেরিন কলেজের সাবেক ভিপি নজরুল ইসলাম, আদর নাছির ইমরান, আলতাব, তোফাজ্জ, মোসারফ হোসেন মশু, জুয়েল লিংখন, মোশারাফ হোসেন, আনোয়ার, জিসান আশারাফুল, আলী হোসেন ইসলাম, অভি, দিপু, পাপ্পু, ইকবাল, দিদার, বাবু, শরীফ, মজনু ও মাছুম প্রমুখ।