আওয়ামীলীগের অনুষ্ঠানে প্রধান অতিথি বিএনপি নেতা!

দিনকাল নারায়ণগঞ্জ ডটকম:

নারায়ণগঞ্জের বন্দরে সিটি কর্পোরেশনের ২১নং ওয়ার্ড আওয়ামীলীগের উদ্যোগে মহান বিজয় দিবস উপলক্ষে মিলাদ মাহফিল ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির দপ্তর সম্পাদক কাউন্সিলর হান্নান সরকার। ১৬ ডিসেম্বর রবিবার সন্ধায় বন্দর শাহীমসজিদ এলাকার মরহুম চাঁনবাদশা মিয়ার বাস ভবনে এ দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

দোয়া ও আলোচনা সভায় কাউন্সিলর হান্নান সরকার বলেন, বাঙ্গালী জাতি বীরের জাতি। এ জাতি কখনো মাথা নত করতে জানেনা। ৩০ লক্ষ শহীদ ও ২ লক্ষ মা বোনের ইজ্জতের বিনিময়ে অর্জিত এই স্বাধীনতা। এ দিনটিকে আমরা শ্রদ্ধা ভরে স্বরণ করি।

বিএনপির এ নেতা আরো বলেন, এটি বাঙালি জাতির সবচেয়ে বড় অর্জনের দিন। ১৯৭১ সালের ১৬ ডিসেম্বর প্রভাতী সূর্যের আলোয় ঝলমলিয়ে উঠেছিল বাংলার রক্তস্নাত শিশির ভেজা মাটি, অবসান হয়েছিল পাকিস্তানী শাসকগোষ্ঠীর সাড়ে তেইশ বছরের নির্বিচার শোষণ, বঞ্চনা আর নির্যাতনের কালো অধ্যায়। নয় মাসের যন্ত্রণা শেষে এদিন জন্ম নেয়। তাই বীর শহীদদের প্রতি রইল আমাদের অকুণ্ঠ শ্রদ্ধা

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ২১নং ওয়ার্ড মহিলা আওয়ামীলীগের সহ-সভাপতি রাশিদা বেগমের সভাপতিত্বে প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন মহানগর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি জুয়েল হোসেন।

এ সময় দোয়া অনুষ্ঠানে অংশ নেন বীরমুক্তিযোদ্ধা জালাল উদ্দিন জালু, নাজিম মাষ্টার, মহানগর স্বেচ্ছাসেবকলীগের প্রচার বিষয়ক সম্পাদক রাকিবুল হাসান রেসিন, সহ-আইন বিষয়ক সম্পাদক সজিব মোল্লা, সহ-দপ্তর বিষয়ক সম্পাদক উজ্জল চন্দ্র দে, আওয়ামীলীগ সাধারণ সম্পাদক আনোয়ার, যুবলীগ নেতা আলী হোসেন, ছানোয়ার হোসেন, ছাত্রলীগ নেতা নুরে আলম ও শেখ সিফাতউল্লাহ প্রমূখ।

এখানে উল্লেখ্যযে, গত শনিবার বিকেলে ২১নং ওয়ার্ডে আওয়ামীলীগের নেতৃত্বাধীন মহাজোটের লাঙ্গল প্রতীকের প্রার্থী ও বর্তমান এমপি একেএম সেলিম ওসমানের নির্বাচনী সভায় সভাপতিত্ব করেন পদধারী বিএনপির এই নেতা। এর আগে বন্দরের একটি অনুষ্ঠানে ঘোষণা দিয়েছেন সেলিম ওসমানকে আবারো নির্বাচিত করতে যত টাকা খরচ হয় তা তিনি করবেন। হান্নান সরকার এর আগে বন্দর থানা বিএনপির বিদ্রোহী কমিটি গঠন করেছিলেন। দলের সিদ্ধান্তের বাহিরে গিয়ে তিনি বন্দর থানা বিএনপির সাধারণ সম্পাদক নিজেই নিজেকে ঘোষণা দেন। তারপর থেকে তিনি রাজনীতিতে নিষ্ক্রিয় থাকলেও মহানগর বিএনপির কমিটিতে তাকে দপ্তর সম্পাদক রাখা হয়।