বঙ্গবন্ধু সৈনিক লীগের কেন্দ্রীয় সভাপতি সেক্রেটারিকে অ্যাড. স্বপন ভূঁইয়ার শুভেচ্ছা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ উপজেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের কমিটি ঘোষণা করায় কেন্দ্রীয় কমিটির সভাপতি শিল্পপতি হারুন অর রশীদ (সিআইপি) ও সেক্রেটারি জিএইচএম কাজলকে ফুল দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন অ্যাডভোকেট মোহাম্মদ স্বপন ভূঁইয়া। অ্যাডভোকেট মোহাম্মদ স্বপন ভূঁইয়াকে আবারো উপজেলা কমিটিতে সভাপতি করে ৫১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করায় কেন্দ্রীয় নেতাদের এই শুভেচ্ছা জানান তিনি। ওই সময় নারায়ণগঞ্জ জেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের সভাপতি জসিমউদ্দীন ও সেক্রেটারি পরেশ চৌধুরী উপস্থিত ছিলেন।

এখানে উল্লেখ্যযে, অ্যাডভোকেট মোহাম্মদ স্বপন ভূঁইয়া নারায়ণগঞ্জ জেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের সহ-সভাপতি পদেও দায়িত্ব পালন করছেন। এ ছাড়াও তিনি নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির আইন ও মানবাধিকার বিষয়ক সম্পাদক পদেও দায়িত্ব পালন করছেন। নবগঠিত কমিটি গঠনের আগেও তিনি রূপগঞ্জ বঙ্গবন্ধু সৈনিক লীগের সভাপতি হিসেবে সফলভাবে দায়িত্ব পালন করেন।

অন্যদিকে জানাগেছে,অ্যাডভোকেট মোহাম্মদ স্বপন ভূঁইয়াকে সভাপতি, মনির হোসেনকে সাধারণ সম্পাদক ও আনোয়ার হোসেনকে সাংগঠনিক সম্পাদক করে আগামী তিন বছরের জন্য ৫১ সদস্য বিশিষ্ট রূপগঞ্জ উপজেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দিয়েছে নারায়ণগঞ্জ জেলা কমিটি কমিটি।

গত ১৭ অক্টোবর বৃহস্পতিবার নারায়ণগঞ্জ জেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের সভাপতি মো. জসিম উদ্দিন ও সাধারণ সম্পাদক পরেশ চৌধুরী রূপগঞ্জ উপজেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের ৫১সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দেন।

ওইদিন নারায়ণগঞ্জ জেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের সভাপতি মো. জসিম উদ্দিন ও সাধারণ সম্পাদক পরেশ চৌধুরীকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান রূপগঞ্জ উপজেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের নবনির্বাচিত কমিটির সভাপতি অ্যাডভোকেট মোহাম্মদ স্বপন ভূঁইয়া সহ কমিটির নেতাকর্মীরা।