সজীবের নির্দেশনায় বিভিন্ন থানায় ছাত্রদলের বিক্ষোভ মিছিল

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বুয়েটের মেধাবী শিক্ষার্থী আবরার ফাহাদ হত্যার প্রতিবাদ ও খুনিদের শাস্তির দাবিতে নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক খায়রুল ইসলাম সজীবের নির্দেশনায় নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের আওতাধীন বিভিন্ন থানা, পৌরসভা ও বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রদলের উদ্যোগে বিক্ষোভ মিছিল করেছেন ছাত্রদলের নেতাকর্মীরা। ১০ অক্টোবর বৃহস্পতিবার দিনব্যাপী জেলার বিভিন্ন এলাকায় এসব বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

জানাগেছে, বৃহস্পতিবার বিকেলে ১০ অক্টোবর সোনারগাঁয়ে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ছাত্রদল নেতা রিপন সিকদারের নেতৃত্বে সোনারগাঁ থানা ছাত্রদলের নেতাকর্মীদের বিক্ষোভ মিছিল করেন। একই সঙ্গে অভিযুক্ত ছাত্রলীগ নেতাকর্মীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করে ছাত্রদলের নেতাকর্মীরা শ্লোগান দেন।

এসময় বিক্ষোভ মিছিলে অন্যান্য নেতাদের মধ্যে উপস্থিত ছিলেন- থানা ছাত্রদল নেতা করিম রহমান, সোহেল রানা, নিপূন হোসাইন, সুমন মোল্লা, ইমরান ফারুক, মির্জা মুন্না, নোবেল মীর ও আরিফুর রহমান রাজ সহ শতশত ছাত্রদলের নেতাকর্মী।

অন্যদিকে বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি ও আবরার ফাহাদ হত্যার বিচারের দাবিতে রূপগঞ্জ উপজেলা ছাত্রদল, কাঞ্চন ও তারাবো পৌরসভা ছাত্রদল এবং মুড়াপাড়া বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রদলের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করেছেন ছাত্রদলের নেতাকর্মীরা।

বৃহস্পতিবার সকালে মুড়াপাড়া বিশ^বিদ্যালয় কলেজ মাঠ থেকে ছাত্রদলের বিক্ষোভ মিছিলটি বের হয়ে মঠেরঘাট, রূপগঞ্জ প্রেসক্লাব ও উপজেলা পরিষদ এলাকা প্রদক্ষিণ করে। পরে উপজেলা চত্বরে সংক্ষিপ্ত প্রতিবাদ সভা করেন তারা।

উপজেলা ছাত্রদল নেতা আবু মোহাম্মদ মাসুমের নেতৃত্বে মিছিল শেষে সভায় বক্তব্যে রাখেন- ছাত্রদল নেতা আজিম সরকার, সুলতান মাহমুদ, আলামিন, কাজী শামিম, সজল মিয়া, শাহিন দেওয়ান, রাজু আহাম্মেদ, নাছিম হোসেন প্রিন্স, আলামিন হোসেন, জাহিদুল ইসলাম, জাহিদ বাবু, রিয়ন ইউসুফ, সোহেল ভুইয়া, হৃদয় হোসেন, হাবিব সরকার, মঈনুল সুরুজ, সাদিকুর রহমান, হিরা নাঈম, মেহেদী হাসান রিপন, আকিব হাসান, আব্দুর রহিম, আরিয়ান খাঁন, নুর উদ্দিন, আনিছুর রহমান শরিফ, খায়রুল ইসলাম, আওলাদ, মাহাবুব, বাবু, জাহিদুল ও তুষার প্রমূখ।

এ ছাড়াও নারায়ণগঞ্জের ফতুল্লা থানা ছাত্রদলের উদ্যোগে একই ঘটনায় বিক্ষোভ মিছিল করেছেন ছাত্রদলের নেতাকর্মীরা।