বীজ বিতরণ করলো ‘স্লোগান’: প্রসংশা করলেন এমপি শামীম ওসমান

ডেস্ক রিপোর্ট, সান নারায়ণগঞ্জ

‘চলো জেগে উঠি নতুন বিপ্লবে, নিজের খাদ্য নিজে উৎপাদনের মহোৎসবে’ এই স্লোগানকে সামনে রেখে নারায়ণগঞ্জে বীজ বিতরণ করেছে সামাাজিক সংগঠন ‘স্লোগান’। ৭ নভেম্বর সোমবার বিকেলে নারায়ণগঞ্জ মহানগরীর চাষাড়া রাইফেল ক্লাবে এই বীজ বিতরণ অনুষ্ঠান করা হয়। শিশুদের হাতে জাতীয় পতাকা তুলে দিয়ে অনুষ্ঠানের উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জের প্রভাবশালী আওয়ামীলীগ নেতা ও নারায়ণগঞ্জ-৪(ফতুল্লা-সিদ্ধিরগঞ্জ) আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান। তিনি সংগঠনটির প্রসংশা করে বলেন, স্লোগান’র মাধ্যমে একটা অদ্ভুত সুন্দর প্রোগ্রাম হচ্ছে। যদি ধর্মের দিক দিয়ে ধরি তাহলে একটি গাছ রোপন করা সদকায়ে জারিয়া। আজকে জাতির পিতার কন্যার আহবানে আপনারা যেভাবে এগিয়ে এসেছে, সারা বাংলাদেশের সবাই যদি এভাবে এগিয়ে আসে তা হলে দেশের উপকার হবে, দেশ মাথা উঁচু করে দাঁড়াবে।

স্লোগান সংগঠনের কর্ণধার নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শেখ শাফায়েত আলম সানির সভাপতিত্বে বীজ বিতরণ অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান চন্দন শীল, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যা্রডভোকেট খোকন সাহা, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ফাতেমা মনির ও নারায়ণগঞ্জ সদর উপজেলার কৃষি কর্মকর্তা মাহমুদা হাসনাত।

এছাড়াও উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা ইউনিটের সাবেক ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট নুরুল হুদা, সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মো. সামিউল্লাহ মিলন, সদ্য সাবেক বীর মুক্তিযোদ্ধা কমান্ডার মো. শাহজাহান ভূঁইয়া জুলহাস, সাবেক সহকারি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মো. শেখ দিলোয়ার হাসেন দুলু, গোগনগর ইউনিয়ন কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মো. মনির হোসেন, এনায়েতনগর ইউনিয়ন কমান্ডার বীর মুক্তিযোদ্ধা রমিজ উদ্দিন মিয়া, বন্দর ইউনিয়ন কমান্ডার বীর মুক্তিযোদ্ধা লিয়াকত আলী, বীর মুক্তিযোদ্ধা মো. নজরুল ইসলাম ও মো. নূর হোসেন মোল্লা প্রমূখ।