এমপি খোকাকে সঙ্গে নিয়ে বিমানবন্দরে শামীম ওসমানকে চন্দন শীলের শুভেচ্ছা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য, ঢাকা বিভাগীয় অতিরিক্ত মহাসচিব ও নারায়ণগঞ্জ-৩(সোনারগাঁও) আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকাকে সঙ্গে নিয়ে নারায়ণগঞ্জ-৪(ফতুল্লা-সিদ্ধিরগঞ্জ) আসনের সংসদ সদস্য শামীম ওসমানকে শুভেচ্ছা জানাতে বাংলাদেশ হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ছুটে গেছেন নারায়ণগঞ্জ জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও মহানগর আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি চন্দন শীল।

জানাগেছে, সপরিবারে চিকিৎসার জন্য যুক্তরাজ্যের লন্ডনে গিয়েছিলেন এমপি একেএম শামীম ওসমান। চিকিৎসা শেষে ২০ সেপ্টেম্বর দেশে তিনি। এরি মাঝে নারায়ণগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে চন্দন শীলকে নৌকা প্রতীকে মনোনিত করে বাংলাদেশ আওয়ামীলীগ। তিনি শামীম ওসমানের ঘনিষ্ট বন্ধু।

এদিকে নির্বাচন কমিশন সকল কাগজ পত্র বৈধ্যতা পেয়ে এবং কোন প্রার্থী না থাকায় জেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত ঘোষণা করেন চন্দনশীলকে। দলের এই ত্যাগী নেতা রীতিমত শুভেচ্ছা ও শুভ কামনায় ভাসছেন সর্বত্র। জেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হয়ে প্রথমেই প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও এমপি শামীম ওসমান সহ তৃনমূলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন চন্দনশীল এবং ভবিষ্যৎ এ সবাইকে সাথে নিয়ে কাজ করার প্রতিশ্রুতি ব্যক্ত করেন তিনি। বন্ধু এমপি শামীম ওসমানের দেশে আসার খবর পেয়েই এয়ারপোর্টে ছুটে যান চন্দনশীল।

এসময় রাতে ঢাকা হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের ভিআইপি লাউঞ্জে ফুল দিয়ে শুভেচ্ছা বিনিময় করেন এই নবনির্বাচিত চেয়ারম্যান।