আড়াইহাজারে যার আঙ্গুল বিচ্ছিন্ন তাকেই আসামি করে মামলা!

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের আড়াইহাজারে নির্বাচনী সহিংসতায় এক ব্যাক্তির আঙ্গুল বিচ্ছিন্ন হয়ে গেলেও সেই বিষয়ে মামলা না নিয়ে উল্টো তাকেই আসামি মামলা নেওয়ার অভিযোগ উঠেছে থানা পুলিশের বিরুদ্ধে। ঘটনার পর ৭ দিন পার হয়ে গেলেও মামলাটি রেকর্ড করেনি বলে জানান ভুক্তভোগী মোঃ ইউনুছ আলী।

ঘটনার বিবরণে জানা যায়, ২৬ ডিসেম্বর আড়াইহাজার উপজেলার ইউনিয়ন পরিষদগুলোর মধ্যে বিশনন্দী ইউনিয়ন পরিষদের ৮নং ওয়ার্ড থেকে সাধারণ সদস্য পদে হানিফ মিয়া নির্বাচিত হন। নির্বাচন শেষে চৈতনকান্দা বাজার থেকে বাড়ী যাওয়ার পথে নির্বাচিত সদস্য মোঃ হানিফের কর্মী মোঃ ইউনুছ আলীকে পরাজিত প্রার্থী বিপ্লব হোসেন নয়নের কর্মীরা সাবেক চেয়ারম্যান ইকবাল হোসেন রিপনের বাড়ীর নিকট রাস্তায় আক্রমণ করে এবং ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে তার ডান হাতের একটি আঙ্গুল বিচ্ছিন্ন করে ফেলে।

তাকে আড়াইহাজার স্বাস্থকমপ্লেক্সে নিয়ে আসা হলে কর্তব্যরত ডাক্তার তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন।

এ ব্যাপারে আহত ইউনুছ আলী বাদী হয়ে আড়াইহাজার থানায় একটি লিখিত অভিযোগ দিলে ৭ দিন পার হয়ে গেলেও থানা পুলিশ মামলাটি রেকর্ড করেনি। পক্ষান্তরে ইউনুছ আলীর অভিযোগের ১নং বিবাদী বিপ্লব হোসেন নয়নকে বাদী করে ইউনুছ আলী সহ ৯ জনের বিরুদ্ধে একটি মামলা নেয় পুলিশ।

এ ব্যাপারে আড়াইহাজার থানার অফিসার ইনচার্জ আনিচুর রহমান মোল্লাকে বার বার ফোন দিয়েও তাকে পাওয়া যায়নি। তবে সহকারী পুলিশ সুপার (গ অঞ্চল) আবির হোসেন স্থানীয় গণমাধ্যম কর্মীদের জানান, বিষয়টি আমার জানা নাই। তবে এমন কিছু হয়ে থাকলে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।