কাশিপুর সমাজ উন্নয়ন সংসদের উপদেষ্টাদের সঙ্গে বাদলের মতবিনিময় সভা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের ফতুল্লার কাশিপুর ইউনিয়নের উন্নয়নের স্বার্থে চেয়ারম্যান হিসাবে আবারো এম সাইফউল্লাহ বাদলকে প্রয়োজন বলে মনে করছেন কাশিপুর সমাজ উন্নয়ন সংসদের উপদেষ্টা কমিটির নেতৃবৃন্দরা।

৭ অক্টোবর বৃহস্পতিবার বাদ মাগরিব কাশিপুর হাটখোলাস্থ কাশিপুর সমাজ উন্নয়ন সংসদে ক্লাবের উপদেষ্টা কমিটির সাথে এম সাইফউল্লাহ বাদল মত বিনিময় করতে গেলে উপদেষ্টা সদস্যরা তাদের বক্তব্যে এসব কথাগুলো বলেন।

কাশিপুর সমাজ উন্নয়ন সংসদের প্রধান উপদেষ্টা মো: জাফর উল্লাহ, সদস্য নান্নু মিয়া, নাসির উদ্দিন, গিয়াস উদ্দিন, ফিরোজ মাহমুদ, আমির হোসেন, বিল্লাল হোসেন, বাচ্চু মিয়া, কাশিপুর হাটখোলা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সামসুল হক, স্থানীয় সমাজ সেবক রাজু শিকদার, জজ মিয়া শিকদার, নুরুন্নবী প্রমুখ।

ক্লাবের উপদেষ্টাদের উদ্দ্যেশে ফতুল্লা থানা আওয়ামীলীগের সভাপতি ও কাশিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম সাইফউল্লাহ বাদল বলেন, আমি কাশিপুরে কতটুকু উন্নয়ন করেছি তা জনগনই ভাল জানে। কাশিপুর হলো আমরা স্বপ্ন। সব সময় কাশিপুরকে নিয়ে চিন্তা ভাবনা করি। কাশিপুরকে একটি মডেল ইউনিয়ন হিসাবে রূপ নেয়ার জন্য কাজ করে যাচ্ছি। অনেক রাস্তা করেছি সামনে আরো করবো, কাশিপুরের কাজ বাকী থাকবে না। হাটখোলার রাস্তাটিও হয়ে যাবে। যেখানে ড্রেনের প্রয়োজন তা করে রাস্তা করে দিবো। আগামীতে কাশিপুরে কোন কাঁচা রাস্তা থাকবে না।