রূপগঞ্জে র‌্যাবের অভিযানে মাদক ব্যবসায়ী ও ডাকাতি মামলার পলাতক আসামী গ্রেপ্তার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের রূপগঞ্জে পৃথক দুটি অভিযানে র‌্যাব-১১ এক মাদক ব্যবসায়ী ও ডাকাতি মামলার এক পলাতক আসামীকে গ্রেপ্তার করেছে। ২৪ সেপ্টেম্বর শুক্রবার এ তথ্য জানান র‌্যাব-১১ এর মিডিয়া অফিসার লেঃ কমান্ডার মাহমুদুল হাসান।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিএসসি, আদমজীনগর, নারায়ণগঞ্জের একটি আভিযানিক দল ২৩ সেপ্টেম্বর বৃহস্পতিবার রাতে নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ থানাধীন বরপা এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী মঞ্জুর হোসেন ভুঁইয়াকে হাতে-নাতে গ্রেপ্তার করা হয়।

প্রাথমিক অনুসন্ধান ও গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেপ্তারকৃত আসামীর বাড়ি নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ থানাধীন আড়িয়াব এলাকায়। সে দীর্ঘদিন যাবৎ কুমিল্লা জেলার সীমান্তবর্তী এলাকা থেকে নিষিদ্ধ মাদকদ্রব্য গাঁজা সংগ্রহ করে নিয়ে এসে নারায়ণগঞ্জের রূপগঞ্জ থানা ও এর আশেপাশের এলাকায় ক্রয়-বিক্রয় করে আসছিল।

অন্যদিকে একই দিন পৃথক অভিযানে নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ থানাধীন বরপা এলাকা হতে পলাতক আসামী প্রণয়দেব নাথকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত আসামী ব্রাহ্মণবাড়ীয়া জেলার নবীনগর থানাধীন ইব্রাহীমপুর এলাকার মৃত গোপাল দেব এর ছেলে। সে রূপগঞ্জ থানার ডাকাতি মামলার অন্যতম আসামী। মামলা হওয়ার পর থেকে সে বিভিন্ন কৌশলে পালিয়ে বেড়াচ্ছিল।