গোগনগরে উন্নয়ন-সুশাসন ও মানবিক সমাজ গড়তে শেষ রক্তবিন্দু দিয়ে চেষ্টা করবো: জসিম

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ সদর উপজেলার গোগনগর ইউনিয়ন পরিষদের গত নির্বাচনের নৌকা প্রতীকের প্রার্থী আওয়ামীলীগ নেতা জসিম উদ্দীন আহাম্মেদ এবারের নির্বাচনে নৌকা প্রতীকের প্রত্যাশা নিয়ে পুরোদমে নির্বাচনী মাঠে নেমেছেন। নির্বাচনের লক্ষ্যে ইউনিয়নবাসীর উদ্দেশ্যে চেয়ারম্যান প্রার্থী জসিমউদ্দীন আহমেদ বলছেন, মানুষের জন্য কিছু করতে হলে চেয়ারম্যান হতেই হবে- এমন কোনো কথা নেই। আমি বিগতদিনে চেয়ারম্যান ছিলাম না। তাই বলে হাত গুটিয়ে বসে থাকিনি। মানুষের জন্য কিছু করা আমার রক্তে বহমান। আপনারা সাক্ষী আছেন, বিগতদিনে আপনাদের পাশে ছিলাম কিনা? আপনারা চাইলে আমি গোগনগর ইউনিয়নে উন্নয়ন-সুশাসন ও মানবিক সমাজ গড়তে শেষ রক্তবিন্দু দিয়ে চেষ্টা করবো ইনশাআল্লাহ।

২৪ সেপ্টেম্বর শুক্রবার সন্ধায় গোগনগর ইউনিয়নের ৫নং ওয়ার্ড ও ৬নং ওয়ার্ডবাসীর সঙ্গে মতবিনিময় সভায় বক্তব্য রাখতে গিয়ে এসব কথা বলেন জসিমউদ্দীন। আওয়ামীলীগ ও এর অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মী সহ বিপুল সংখ্যক মানুষ এই মতবিনিময় সভা অংশগ্রহণ করেন।

শুক্রবার বাদ মাগরিব দলীয় কার্যালয় সংলগ্ন চত্ত্বরে জসিমউদদীন ভাই সমর্থক গোষ্ঠী আয়োজিত মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন সৈয়দপুর কদমতলী নতুন জামে মসজিদ কমিটির সভাপতি কফিলউদ্দিন।

জসিমউদ্দীনের প্রতি পূর্ণ সমর্থন জানিয়ে বক্তব্য রাখেন- গোগনগর ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আবদুল আজিজ মাষ্টার, সাধারণ সম্পাদক এবিএম আজহারুল ইসলাম, সমাজসেবক মোঃ পিয়ার আলী মাদবর, আবদুল মোন্নাফ, দেলোয়ার হোসেন মেম্বার, সেরাজল মোল্লা, নাজিমউদ্দীন আহমেদ, শহিদুল ফকির, নূরু ফকির, মানিক ফকির, বীর মুক্তিযোদ্ধা সেকান্দার আলী, মোঃ কামাল হোসেন, আব্দুল মান্নান, ইঞ্জিনিয়ার নাজমুল হোসেন, আবদুল মোতালিব গাজী প্রমূখ।

রাসেল আদিত্যর সঞ্চালনায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় (জনসভায় রুপ নেয়া) প্রত্যেক বক্তাই গোগনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে সমর্থন দেয়ার জন্য নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য একেএম সেলিম ওসমানের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে আগামী নির্বাচনে জসিমউদদীন আহমেদকে বিজয়ী করতে সর্বশক্তি প্রয়োগ করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন। সবাই দৃঢ় আশাবাদ ব্যক্ত করেন যে, যেহেতু ইউনিয়ন আওয়ামীলীগের সবাই জসিমউদদীন আহমেদকে ঘিরে আছেন অনেক দিন থেকে, সেই সাথে তাঁর বর্নাঢ্য পারিবারিক অতীত, সব মিলিয়ে আগামী নির্বাচনে নৌকা প্রতিকের একমাত্র দাবীদার জসিমউদদীন আহমেদ। মতবিনিময় সভায় উপস্থিত সকলেই জসিমউদ্দিন আহমেদ এর জন্য নৌকা মার্কায় ভোট প্রার্থনা করেন।