জিয়ার শাহাদাৎবার্ষিকীতে যুবদল নেতাদের উদযাপন কমিটির কর্মসূচি পালন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বিএনপির প্রতিষ্ঠাতা প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪০তম শাহদাৎবার্ষিকী উপলক্ষে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের ব্যানারে শাহদাৎবার্ষিকী উদযাপন কমিটির সার্বিক ব্যবস্থাপনায় ধারাবাহিক কর্মসূচির অংশ হিসেবে ৫ জুন শনিবার দিনব্যাপী ৭, ১০, ১১, ২৩ ও ২৪নং ওয়ার্ড যুবদলের উদ্যোগে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে। এ সময় অসহায় দুস্থ মানুষের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়।

এ আয়োজনে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নরায়ণগঞ্জ জেলা বিএনপির আহ্বায়ক ও বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার।

এছাড়া আরও উপস্থিত ছিলেন শাহদাৎবার্ষিকী উদযাপন কমিটির আহ্বায়ক কেএম মাজহারুল ইসলাম জোসেফ, যুগ্ম আহবায়ক রাশিদুর রহমান রশু, রানা মুজিব, জুয়েল রানা, আমির হোসেন, এম.এ.এম সাগর, আক্তারুজ্জামান আক্তার, সুমন ভূইয়া, আলী নওশাদ, আলী নেওয়াজ তুষার, সোহেল খান বাবু, কাজী সোহাগ, ৭ নং ওয়ার্ড এর মো. দুলাল মিয়া, আতিকুর রহমান সবুজ, শেখ মো. অপু, ফয়েজউল্লাহ সজল, মাইনুল ইসলাম, ২৩ নং ওয়ার্ড নেতা কাজী সোহাগ ও মো. মহসিন, ২৪ নং ওয়ার্ড নেতা মো. আক্তার হোসেন, হানিফ বেপারি, ১১ নং ওয়ার্ড নেতা মো. লিমন প্রমূখ।