কুতুবপুরে মাদক থাকবে না: কঠোর হুশিয়ারীতে পুলিশ পরিদর্শক শফিকুল ইসলাম

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ সদর উপজেলার কুতুবপুর ইউনিয়নে কোনো মাদক থাকবে না বলে মাদক ব্যবসায়ীদের প্রতি কঠোর হুশিয়ারি দিয়েছেন ফতুল্লা মডেল থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) এসএম শফিকুল ইসলাম শফিক।

২০ মার্চ শনিবার নারায়ণগঞ্জ জেলা পুলিশের কার্যক্রমেরই অংশ বিট-পুলিশিং সভা ও ২নং বিট-পুলিশিং এর কার্যালয় উদ্বোধনকালে তিনি এ কথা বলেন।

কুতুবপুরের শাহীবাজার এলাকায় ২নং বিট-পুলিশিং এর দায়িত্বে থাকা, ফতুল্লা মডেল থানার এসআই ইমানুর হোসেনের সভাপতিত্বে আয়োজিত বিট-পুলিশিং সভায় উপস্থিত ছিলেন কুতুবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনিরুল আলম সেন্টু, ৫নং ওয়ার্ড ইউপি সদস্য আলাউদ্দিন হাওলাদার, ৬নং ওয়ার্ড ইউপি সদস্য রোকন উদ্দিন, জেলা যুবলীগের সদস্য এম ও এফ খোকন, নারী ইউপি সদস্য অনামিক হক চৌধুরী পিংকা, কৃষক লীগ নেতা ইউনুছ দেওয়ান, যুবলীগ নেতা দীন ইসলাম, আওয়ামীলীগ নেতা জামাল উদ্দিন বাচ্চু সহ অন্যান্যরা।

এ সময় বক্তারা বলেন, কুতুবপুরে মাদকের ভয়াবহ বিস্তার লাভ করেছে। বিশেষ করে পাগলার পপুলার স্টুডিও, রসূলপুরের আকন গলি, এ ছাড়াও কুতুবপুরে কিশোর গ্যাং একটি বড় সমস্যা।

সকল ধরনের অপরাধ নির্মূলে পুলিশি সহযোগীতা নেওয়ার কথা জানান শফিকুল ইসলাম। পুলিশের পাশাপাশি পরিবার থেকেও ভূমিকা রাখার কথা বলেন তিনি।